* ​কোভিড -১৯ এর সময় ভিসার পরামর্শ * ​করোনা ভাইরাস বিদ্যমান সংক্রমণ * ​আইভিএসি খুলনা অফিস স্থানন্তর * ​আইভিএসি ময়মনসিংহ অফিস স্থানন্তর * ​আইভিএসি বরিশাল অফিস স্থানন্তর * ​মেডিকেল ভিসা ছাড়াই ভারতে মেডিকেল চিকিৎসা * ​ভিসা আবেদন পত্র জমা দেয়ার পূর্ব শর্ত সমূহ * ​আইভেক ময়মনসিংহ এর মিশন পরিবর্তিত হয়ে সিলেট মিশন এর অধীনস্থ হয়েছে | * ​মেডিকেল ভিসা ধারকদের আগমনের ১৪ দিনের মধ্যে FRRO নিবন্ধন প্রয়োজন। * ​আন্তর্জাতিক ভ্রমণ কার্ড এবং ডলার অনুমোদন সুবিধা * ​ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রসমূহে অতিরিক্ত রুট অনুমোদন সেবা * ​৫ আগস্ট ২০১৮ থেকে ভারতীয় ভিসা প্রক্রিয়াকরণ ফি ৮০০ টাকা নির্ধারিত হবে * ​আইভিএসি চট্টগ্রাম এ ভিসার আবেদন পত্র ০৮ঃ ৩ ০ ঘন্টা থেকে ১২ঃ০ ০ ঘন্টা পর্যন্ত গ্রহণ করা হবে * জালিয়াতি বা জাল কল সম্পর্কে সতর্ক থাকুন * ​ভিসা আবেদনকারীদের জন্য উপদেষ্টা
আইভিএসি বরিশাল অফিস স্থানন্তর

দৃষ্টি আকর্ষণ :

আইভ্যাক বরিশালে ভারতীয় ভিসা আবেদন পত্র জমা দিতে ইচ্ছুক প্রার্থীদের জানানো যাচ্ছে যে, আইভ্যাক বরিশাল নতুন ঠিকানায় স্থানান্তরিত করা হচ্ছে।

নতুন ঠিকানা, 
মীর টাওয়ার, কাশীপুর, ইছাকাটি, ওয়ার্ড নং - ২৯, ডিআইজি অফিসের কাছে, বরিশাল
  • নতুন অফিসে ২৪ নভেম্বরের ২০১৯ কাজ শুরু করবে।
  • কেন্দ্রটি হাই কমিশনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ এবং সহজভাবে ভিসা প্রক্রিয়া এবং বাংলাদেশে ভারতীয় ভিসা প্রার্থীদের জন্য একটি রাজ্য শিল্পের সুযোগ দেওয়ার জন্য প্রচেষ্টা চালায়।

বি দ্রঃ পুরানো কেন্দ্রে ভিসা আবেদন জমা দিয়েছেন এমন আবেদনকারীদের নির্ধারিত প্রদান তারিখে নতুন কেন্দ্র থেকে পাসপোর্ট সংগ্রহের জন্য অনুরোধ করা যাচ্ছে। পুরানো কেন্দ্রটি ২১ নভেম্বর ২০১৯ এর পর কার্যকর থাকবে না।

Design & Development By: