* ​আইভিএসি, মিরপুর রোড, ঢাকা এর কার্যক্রম আগামি ০৪ অগাস্ট ২০১৮ বন্ধ থাকবে। * ​আইভিএসি, মিরপুর রোড, ঢাকা এর কার্যক্রম আগামি ০৫ অগাস্ট ২০১৮ তারিখ থেকে যমুনা ফিউচার পার্কে স্থানান্তরিত হচ্ছে * ​৫ আগস্ট ২০১৮ থেকে ভারতীয় ভিসা প্রক্রিয়াকরণ ফি ৮০০ টাকা নির্ধারিত হবে * ​আইভিএসি চট্টগ্রাম এ ভিসার আবেদন পত্র ০ ৮ ৩ ০ ঘন্টা থেকে ১ ২ ০ ০ ঘন্টা পর্যন্ত গ্রহণ করা হবে * ​আইভিএসি গুলশান, মতিঝিল ও উত্তরা এর কার্যক্রম আগামি ২২ জুলাই ২০১৮ তারিখ থেকে যমুনা ফিউচার পার্কে স্থানান্তরিত হচ্ছে * ​খুলনা ও যশোর আইভিএসিতে ভিসা আবেদন জমা দেওয়ার জন্য অ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন নেই * ​সিলেট, ময়মনসিংহ এবং বরিশাল আইভিএসিগুলোতে এ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন হবে না * জালিয়াতি বা জাল কল সম্পর্কে সতর্ক থাকুন * ​আইভিএসি, মিরপুর রোড-এ এ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন হবে না * ​ভারতীয় ভিসা আবেদন প্রক্রিয়াকরণের অনলাইন পেমেন্ট * ​ভিসা আবেদনকারীদের জন্য উপদেষ্টা
৫ আগস্ট ২০১৮ থেকে ভারতীয় ভিসা প্রক্রিয়াকরণ ফি ৮০০ টাকা নির্ধারিত হবে

 

                                                সংবাদ বিজ্ঞপ্তি

 

৫ আগস্ট ২০১৮ থেকে ভারতীয় ভিসা প্রক্রিয়াকরণ ফি ৮০০ টাকা নির্ধারিত হবে। ১৮ ডিসেম্বর ২০১৪ থেকে এই প্রথম ভিসা ফি পরিবর্তন হল। গত চার বছর ধরে মুদ্রাস্ফীতি এবং বর্ধিত ব্যয়ভার বহনে এই ফি পরিবর্তন হচ্ছে।  

২.     নিম্নলিখিত বিষয়গুলো দ্রষ্টব্য:

  • প্রতিটি ভিসা আবেদন কেন্দ্রে ৫ আগস্ট ২০১৮ থেকে সকল ভিসা আবেদনকারীর জন্য ভিসা আবেদন প্রক্রিয়াকরণ ফি ৮০০ টাকা ধার্য করা হয়েছে। এটি অনলাইনে যারা এর আগেই আবেদন করেছেন তাদের ক্ষেত্রেও প্রযোজ্য। 
  • ভিসা আবেদন প্রক্রিয়াকরণ ফি ডেবিট/ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল ওয়ালেটসহ বিভিন্ন অনলাইন মাধ্যমে পরিশোধ করা যাবে। ওয়েব পোর্টাল ব্যবহার করে অনলাইনে ফি পরিশোধের সময় ভিসা আবেদন জমা দেয়ার প্রস্তাবিত তারিখ সঠিকভাবে উল্লেখ করতে হবে।

৩.     বিস্তারিত জানতে অনুগ্রহ করে আমাদের হটলাইনে- ০৯৬১২৩৩৩৬৬৬ / ০৯৬১৪৩৩৩৬৬৬, ফেসবুক পেইজে https://www.facebook.com/IVACINBD/ এবং ই-মেইলে- visahelp@ivacbd.com যোগাযোগ করুন।

 

                                                    *****

 

Design & Development By: