* ​আইভিএসি, মিরপুর রোড, ঢাকা এর কার্যক্রম আগামি ০৪ অগাস্ট ২০১৮ বন্ধ থাকবে। * ​আইভিএসি, মিরপুর রোড, ঢাকা এর কার্যক্রম আগামি ০৫ অগাস্ট ২০১৮ তারিখ থেকে যমুনা ফিউচার পার্কে স্থানান্তরিত হচ্ছে * ​৫ আগস্ট ২০১৮ থেকে ভারতীয় ভিসা প্রক্রিয়াকরণ ফি ৮০০ টাকা নির্ধারিত হবে * ​আইভিএসি চট্টগ্রাম এ ভিসার আবেদন পত্র ০ ৮ ৩ ০ ঘন্টা থেকে ১ ২ ০ ০ ঘন্টা পর্যন্ত গ্রহণ করা হবে * ​আইভিএসি গুলশান, মতিঝিল ও উত্তরা এর কার্যক্রম আগামি ২২ জুলাই ২০১৮ তারিখ থেকে যমুনা ফিউচার পার্কে স্থানান্তরিত হচ্ছে * ​খুলনা ও যশোর আইভিএসিতে ভিসা আবেদন জমা দেওয়ার জন্য অ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন নেই * ​সিলেট, ময়মনসিংহ এবং বরিশাল আইভিএসিগুলোতে এ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন হবে না * জালিয়াতি বা জাল কল সম্পর্কে সতর্ক থাকুন * ​আইভিএসি, মিরপুর রোড-এ এ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন হবে না * ​ভারতীয় ভিসা আবেদন প্রক্রিয়াকরণের অনলাইন পেমেন্ট * ​ভিসা আবেদনকারীদের জন্য উপদেষ্টা
ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে স্বাগতম (আইভিএসি)

ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের (আইভ্যাক) ওয়েবসাইটে স্বাগতম।ভারতীয় ভিসা প্রার্থীদের (কূটনৈতিক ও অফিসিয়াল পাসপোর্ট ব্যতীত) কাছ থেকে ভারতীয় ভিসার আবেদনপত্র গ্রহণ এবং আবেদনকারীর কাছে প্রক্রিয়াকরণের পর পাসপোর্ট ফেরৎ দেয়ার জন্য আমরাই ভারতীয় হাইকমিশন, ঢাকার একমাত্র আউটসোর্স সংস্থা।

অনুগ্রহ করে লক্ষ্য করুন যে, প্রক্রিয়াকৃত পাসপোর্ট গ্রহণ এবং ফেরত প্রদানের ক্ষেত্রে আমাদের ভূমিকা নিরেট প্রশাসনিক প্রকৃতির এবং ভিসার আবেদনের ফলাফল বা প্রক্রিয়াকরণের উপর কোন প্রভাব বা তাৎপর্য নেই। এগুলো কেবলমাত্র ভারতীয় হাইকমিশনের প্রক্তিয়া এবং এ বিষয়ে তাদের সিদ্ধান্তই চুড়ান্ত।

আবেদনকারীরা তাদের জমাকৃত আবেদনপত্র এবং প্রদানকৃত তথ্যের জন্য নিজেরাই একমাত্র দায়ী। তাদের ভিসার আবেদনের স্বপক্ষে কোন ভুয়া দলিল বা তথ্যের অন্যান্য মিথ্যা উপস্থাপনা ভারতীয় হাইকমিশন দ্বারা তাদের আবেদনের ফলাফলের উপর সরাসরি প্রভাব ফেলতে বাধ্য হবে।

 আবেদনকারীদের যথাযথ ভিসা হওয়ার পরই শুধুমাত্র ভারত ভ্রমন এর জন্য পরিকল্পনা করার পরামর্শ দেয়া হল।

 

Design & Development By: