* ​আইভিএসি, মিরপুর রোড, ঢাকা এর কার্যক্রম আগামি ০৪ অগাস্ট ২০১৮ বন্ধ থাকবে। * ​আইভিএসি, মিরপুর রোড, ঢাকা এর কার্যক্রম আগামি ০৫ অগাস্ট ২০১৮ তারিখ থেকে যমুনা ফিউচার পার্কে স্থানান্তরিত হচ্ছে * ​৫ আগস্ট ২০১৮ থেকে ভারতীয় ভিসা প্রক্রিয়াকরণ ফি ৮০০ টাকা নির্ধারিত হবে * ​আইভিএসি চট্টগ্রাম এ ভিসার আবেদন পত্র ০ ৮ ৩ ০ ঘন্টা থেকে ১ ২ ০ ০ ঘন্টা পর্যন্ত গ্রহণ করা হবে * ​আইভিএসি গুলশান, মতিঝিল ও উত্তরা এর কার্যক্রম আগামি ২২ জুলাই ২০১৮ তারিখ থেকে যমুনা ফিউচার পার্কে স্থানান্তরিত হচ্ছে * ​খুলনা ও যশোর আইভিএসিতে ভিসা আবেদন জমা দেওয়ার জন্য অ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন নেই * ​সিলেট, ময়মনসিংহ এবং বরিশাল আইভিএসিগুলোতে এ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন হবে না * জালিয়াতি বা জাল কল সম্পর্কে সতর্ক থাকুন * ​আইভিএসি, মিরপুর রোড-এ এ্যাপয়েন্টমেন্ট প্রয়োজন হবে না * ​ভারতীয় ভিসা আবেদন প্রক্রিয়াকরণের অনলাইন পেমেন্ট * ​ভিসা আবেদনকারীদের জন্য উপদেষ্টা
ভিসা আবেদনকারীদের জন্য উপদেষ্টা


১. ভিসার আবেদনপত্রের সাথে জাল ডলারের অনুমোদন এবং ব্যাংকের বিবৃতি সহ জাল নথি জমা দেওয়ার জন্য ভিসা আবেদনকারীদের বেশ কয়েকটি উদাহরণ ভারতের হাই কমিশনের মনোযোগে এসেছে।
২. আবেদনকারীরা ভিসা আবেদনপত্রে যে তথ্য প্রদান করে, সেগুলির জন্য দায়ী এবং ফর্মটি সম্পূর্ণ এবং সঠিক তথ্য প্রদান করা হয়েছে তা আবেদনকারীকে নিশ্চিত করতে হবে। ভুল তথ্য বা জাল ডকুমেন্টেশনটি ভিসা আবেদনপত্রের সংক্ষিপ্ত প্রত্যাখ্যানের দিকে পরিচালিত করবে।

Design & Development By: